ঈদগাঁহ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সেলিম

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারের ঈদগাঁহতে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠিত হয়েছে।

দৈনিক সন্ধ্যাবাণীর ঈদগাঁহ প্রতিনিধি ও ডেইলি কক্সবাজার’র উপদেষ্টা সম্পাদক একেএম জাহাঙ্গীর আলম সম্রাটকে সভাপতি ও সিপ্লাস টিভি, আমাদের নতুন সময়, দৈনিক পূর্বদেশ পত্রিকার ঈদগাঁহ প্রতিনিধি সেলিম উদ্দীনকে সাধারণ সম্পাদক করে সোমবার আংশিক কমিটি ঘোষণা করেছেন সংগঠনের কক্সবাজার জেলা সভাপতি দৈনিক সমুদ্রকণ্ঠের সম্পাদক মঈনুল হাসান পলাশ ও দৈনিক ইত্তেফাক এবং জাগো নিউজের জেলা প্রতিনিধি সায়ীদ আলমগীর।

 

সাংবাদিক

নির্যাতন প্রতিরোধ কমিটির কক্সবাজার জেলা সহ-সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ)’র জেলা সভাপতি মো. মিজান উর রশীদ মিজান এতে সমর্থন দেন।

দেশ ব্যাপী নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয়ে বিএমএসএফ কেন্দ্রীয় কমিটি উপজেলা পর্যায়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করার নির্দেশনার আলোকে ঈদগাঁহতে এ দুই সাংবাদিককে দায়িত্ব অর্পণ করা হয়েছে।

আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটি বরাবর পাঠানোর জন্য আহ্বান জানানো হয়েছে।

বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক প্রতিক্রিয়ায় বলেন, দেশের এ ক্রান্তিকালে সাংবাদিকদেরও সকলের সাথে আন্তরিক ও সহনশীল মনোভাব নিয়ে এগিয়ে যেতে হবে। দেশে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে এই কমিটি ঐক্যবদ্ধ থেকে প্রতিবাদ-প্রতিরোধে ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

  •  
  •  
  •  
  •  
  •