মাতামুহুরি পূর্ব বড় ভেওলা ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির বৃক্ষরোপন 

প্রেস বিজ্ঞপ্তিঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবং বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় তিনটি করে গাছ লাগান’ শীর্ষক স্লোগানে চকরিয়া মাতামুহুরি সাংগঠনিক উপজেলা পূর্ব বড় ভেওলা ইউনিয়ন এর নবনির্বাচিত ছাত্রলীগ কমিটির উদ্যোগে মাসব্যাপী ফলজ, বনজ এবং ঔষধি গাছের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।
রবিবার (১৯ জুলাই) সকাল ১০ টার দিকে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি বাহার উদ্দিন এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ এমরান উদ্যোগে এই বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।
এই সময় ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীদের উপস্থিতিতে উৎসাহ উদ্দিপনায় পালিত হয়েছে বৃক্ষ রোপণ কর্মসূচি।
পূর্ব বড় ভেওলা ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দরা বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশক্রমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ” মুজিববর্ষ” উপলক্ষে মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দীন বেলাল এর নিদর্শনায় করোনা দুর্যোগের মাঝেই স্বাস্থ্যবিধি মেনে পরিবেশের ভারসাম্য রক্ষায় উক্ত বৃক্ষরোপণ কার্যক্রম মাসব্যাপী এলাকাভিত্তিক চলমান থাকবে।
তারা আরও জানান, বঙ্গবন্ধুর স্বপ্নের সবুজ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবুজ বাংলাদেশ গড়তে হলে বৃক্ষরোপন জরুরী। মহামারিতে আমরা অল্পসংখ্যক কর্মী নিয়ে যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনে এই মাসব্যাপী কর্মসূচি পালন চলমান থাকবে।।