কলকাতা নাইট রাইডার্সে মেসি!

ক্রীড়া ডেস্কঃ

লিওনেল মেসি আর বার্সেলোনায় থাকছেন না, নিজেই পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন সেটা। মেসির এমন ঘোষণার পর তাকে দলে পেতে দৌড়ঝাঁপ শুরু করেছে ফুটবল ক্লাবগুলো। শুধু ফুটবল ক্লাব বলা কেন, আর্জেন্টাইন খুদেরাজকে পাওয়ার স্বপ্ন তো দেখে যে কোনো দলই।

যেমনটা চাইছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। হ্যাঁ, ঠিকই শুনেছেন। আইপিএলের ক্লাব কেকেআরেরও মাথাচাড়া দিয়ে উঠেছে, মেসিকে দলে পাওয়ার বাসনায়।

আর্জেন্টাইন জাদুকরের বার্সা ছাড়ার খবর শোনার পর তারা ফটোশপ করে কেকেআরের জার্সি পরিয়ে দিয়েছে মেসিকে। টুইটে লিখেছে, ‘মিস্টার মেসি, পার্পল-গোল্ডের জার্সিটা পরলে কেমন হবে?’

শুধু কেকেআর নয়। ভারতের আইলিগের ফুটবল ক্লাব গকুলাম এফসিও মেসিকে বার্সেলোনার সঙ্গে সম্পর্কচ্ছেদ করে তাদের দলে যোগ দেয়ার আমন্ত্রণ জানিয়েছে।

এসবই যে অলীক কল্পনা, সেটি কারও না বোঝার কথা নয়। সামাজিক যোগাযোগমাধ্যমেও নানা ধরনের মজাদার পোস্ট দেখা যাচ্ছে। বাংলাদেশের কোনো ফুটবল ক্লাবে মেসিকে আনা হচ্ছে, এমন ট্রলও করছেন নেটিজেনরা।

সবমিলিয়ে বুধবার মেসির বার্সা ছাড়ার ঘোষণার পর পুরো ক্রীড়াঙ্গনই সরব হয়ে ওঠেছে। মেসিকে ছাড়া যে ক্লাবটির কথাই ভাবতে পারে না এ প্রজন্ম, সেই মেসিই বার্সা ছাড়ার ঘোষণা দেবেন এটা কারও কল্পনাতেও ছিল না।