যেদিন মানুষ ভোট দিতে পারবে সেদিন বিএনপি ক্ষমতায় আসবে : সাবেক এমপি কাজল

প্রেস বিজ্ঞপ্তি :
যেদিন মানুষ ভোট দিতে পারবে, সেদিন বিএনপি ক্ষমতায় আসবে। আর সেদিনই আওয়ামীলীগ বুঝতে পারবে তারা ক্ষমতায় ঠিকে থাকতে বিরোধী দলসহ সাধারণ মানুষকে কত ধরনের নির্যাতন করেছিল কত ধরনের অপরাধ করেছিল।

আজ শুক্রবার কক্সবাজার পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলের যৌথ উদ্যোগে আয়োজিত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১৩ তম কারামুক্তি দিবসের দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরোও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের গণতন্ত্রের রক্ষাকবচ। বাংলাদেশের প্রতিটি ক্রান্তিকালে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আন্দোলন সংগ্রামের মাধ্যমে জনগণের পাশে থেকেছেন। অতীতের ন্যায় আবারও বেগম জিয়ার নেতৃত্বে আমরা আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্র পূনরুদ্ধার করবো, সেই সাথে দেশের জনগণ তাদের হারানো অধিকার ফিরে পাবে ইনশাল্লাহ।

পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল কাশেম এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে কোরআন তেলাওয়াত ও মহাজোট পরিচালনা করেন মাওলানা আতিকুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক জয়নাল আবেদীন বাবুল, গিয়াস উদ্দিন, আবুল বশর, শহ যুবদলের সভাপতি আজিজুল হক সোহেল, যুগ্ম-আহবায়ক মাষ্টার জসিম উদ্দিন, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক মিনারুল কবির আল আমিনসহ পৌর ওয়ার্ড বিএনপির সভাপতি/সাধারণ সম্পাদকসহ যুবদল-ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।