চট্টগ্রামে রিকশা থেকে নামিয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৮

সিবিকে ডেস্কঃ

সিলেট আর নোয়াখালীতে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় যেখানে দেশ তোলপাড় সেই সময়েই চট্টগ্রাম নগরীর চান্দগাঁওতে এক গৃহবধু সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। 

 বৃহস্পতিবার রাত সাড়ে ​​​​​১১টার দিকে রাঙ্গুনিয়া থেকে নগরীতে ফেরার পথে মৌলভী পুকুর পাড় এলাকায় অটোরিকশা থেকে নামিয়ে এ সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটায়। এঘটনার সঙ্গে জড়িত ৮ জনকে ইতোমধ্যে পুলিশ আটক করেছে।

এ বিষয়ে কথা বলতে যোগাযোগ করা হলে ওসি, পরিদর্শক (তদন্ত) কেউ ই ফোন রিসিভ করছেন না। তবে সিএমপির উত্তর জোনের দায়িত্বশীল এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার বিকেল ৫ টায় সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান ওই কর্মকর্তা।

সূত্রটি জানায়, বৃহস্পতিবার রাত ২ টার দিকে রাঙ্গুনিয়া থেকে চকবাজারের বাসায় ফিরছিলেন ওই গৃহবধু। কাপ্তাই রাস্তার মাথা পর্যন্ত সিএনজি অটোরিকশায় আসেন। সেখান থেকে অটোরিকশা নিয়ে চকবাজার ফেরার পথে আরকান সড়কের মৌলভী পুকুর পাড়ের রিকশার গতিরোধ করে ধর্ষণকারীরা। এরপর সেখান থেকে টেনে হিঁচড়ে পাশের গলিতে নিয়ে ২২ বছর বয়সী ওই গৃহবধুকে পালাক্রমে ৮ ধর্ষক ধর্ষণকরে।

এরপর পুলিশ খবর পেয়ে একে একে সবাইকে আটক করে। এ অভিযানে নেতৃত্বে আছেন সিএপিমর উপ কমিশনার (উত্তর) বিজয় বসাক। ধর্ষণের শিকার গৃহবধুকে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।