কক্সবাজারে নবগঠিত বিভিন্ন ইউনিটের ছাত্রদলের কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা শাখা আওতাধীন উপজেলা, পৌরসভা ও কলেজ শাখার নবগঠিত কমিটিগুলো স্বাগত জানিয়ে স্বাগত মিছিল করেছে জেলা ছাত্রদল।  শনিবার বিকালে কক্সবাজার শহরে এই স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়। শহীদ মিনার থেকে শুরু হয়ে বার্মিজ এলাকায় গিয়ে শেষ হয়। র‌্যালীত্তোর এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশ সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সভাপতি সাইফুর রহমান নয়ন। আরো বক্তব্য রাখেন, এম. রাসেদুল করিম ও হুমায়ুন কবির হিমু।

সমাবেশে বক্তারা বলেন, ঐতিহ্যের পথ ধরে রাজপথের সংগ্রামী রাজনীতি করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রদল। দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে, দেশের গণতন্ত্র রক্ষায় ছাত্রদল রাজপথে আন্দোলন করে যাচ্ছে। আওয়ামী লীগ রাতের নির্বাচনের মাধ্যমে ক্ষমতা কুক্ষিগত করে গণতন্ত্রকে হত্যা করেছে। গণতন্ত্র পুন:উদ্ধারে ছাত্রদলের আন্দোলন কখনো থামবে না।

সভাপতির বক্তব্যে সাইফুর রহমান নয়ন বলেন, অগণতান্ত্রিক ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে দেশনায়ক তারেক রহমান ডাক দিলেই গণতান্ত্রিক আন্দোলনের জন্য সারা দেশের মতো কক্সবাজারের ছাত্রদলও রাজপথে নেমে পড়বে।

তিনি আরো বলেন, কক্সবাজারের জেলা শাখাসহ প্রতিটি উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ডসহ সকল ইউনিট মজবুত সাংগঠনিক ভিত্তিতে পরিচালিত হচ্ছে। প্রতিটি নেতাকর্মী আন্তরিকতা আর দলের প্রতি অনুগত থেকে সকল কর্মসূচী পালনসহ দলের অগ্রযাত্রার জন্য নিরলস কাজ করে যাচ্ছে। নতুন গঠিত উপজেলা, পৌরসভা ও কলেজ শাখা কমিটিগুলোর নেতৃবৃন্দ এই অগ্রযাত্রা এবং আরো গতিশীলতা বাড়াতে নিরলস কাজ করবে। তাদের যোগ্য নেতৃত্বে কক্সবাজারের ছাত্রদল সারাদেশের জন্য আদর্শ হয়ে উঠবে।

উক্ত সমাবেশ উপস্থিত ছিলেন, কক্সবাজার শহর সাবেক ছাত্রদলের সভাপতি এনামুল হক, সাবেক দপ্তর সম্পাদক ফয়সাল মোশাররফ ফয়েজ, সদর উপজেলা আহ্বায়ক এম. রাশেদুল করিম, শহর ছাত্রদলের আহ্বায়ক হুমায়ুন করিব হিমু, রামু উপজেলা আহ্বায়ক ছানা উল্লাহ সেলিম, উখিয়া উপজেলা আহ্বায়ক জয়নুল আবেদীন জয়, সিটি কলেজ আহবায়ক আবদুল্লাহ আল নোমান সাগর, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আহ্বায়ক মোঃ হেলাল উদ্দীন, সরকারি কলেজ আহ্বায়ক সাইনুল করিম রিফাত, পলিটেকনিক ইনস্টিটিউট আহ্বায়ক ফয়সাল মোহাম্মদ দিনার, হাশেমিয়া মাদ্রাসা আহ্বায়ক, মারুফ কামাল খান সেতু, রামু কলেজ আহ্বায়ক আরমান হেলাল বাবু, আইন কলেজ আহ্বায়ক মোজ্জামেল হক, শহর সদস্য সচিব ইনজামুল হক, সদর উপজেলা সদস্য সচিব নাজমুল শাহেদ, ঈদগাঁও সাংগঠনিক সদস্য সচিব আনিসুর রহমান, সরকারি কলেজ সদস্য সচিব কাউছার হাবিব ত্বকী, সিটি কলেজ সদস্য সচিব ওসমান গণি, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সদস্য সচিব হামিদুর রহমান, রামু সরকারি কলেজ সদস্য সচিব মূতর্জা হাসান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন ও যুগ্ম-আহ্বায়ক সালাহ উদ্দীন কাদের।