গণমানুষের কথা বলে দৈনিক আজকের কক্সবাজার বার্তা-এডিসি মো. আশরাফুল আফসার

 

নিজস্ব প্রতিবেদক
তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ে উপসচিব হিসেবে পদোন্নতি পাওয়া কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আশরাফুল আফসার বলেছেন, পর্যটন নগরী কক্সবাজারের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরতে দৈনিক আজকের কক্সবাজার বার্তা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের উন্নয়নের বার্তা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে এই পত্রিকার তরুণ সাংবাদিকেরা। পাশাপাশি সাহসের সঙ্গে গণমানুষের কথা বলছে তারা। সরকারের নানা উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে জেলা প্রশাসনের অন্যতম শুভাকাঙ্খী এখানকার সবাই। তাই স্বপ্নের বাংলাদেশ গড়তে সকল সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) প্রধান সড়কস্থ হোটেল আল আমিনের ৩য় তলায় দৈনিক আজকের কক্সবাজার বার্তার অফিস পরিদর্শনকালে তিনি উপরোক্ত কথা বলেন।
তিনি আরও বলেন, সাংবাদিকদের মর্যাদার আসন ধরে রাখতে সর্বোচ্চ পেশাদারিত্ব বজায় রাখতে হবে। মুক্তিযুদ্ধ, স্বাধীনতার পক্ষে থেকে দায়িত্ব পালন করতে হবে। মনে রাখতে হবে গণমাধ্যম রাষ্ট্র গঠন, নতুন প্রজন্মের মনন বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।
এর আগে তিনি দৈনিক আজকের কক্সবাজার বার্তা কার্যালয়ে পৌঁছলে পত্রিকার কলাকৌশলী, কর্মরত সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারিরা ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তিনি পত্রিকার উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন।
শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন দৈনিক বণিক বার্তার কক্সবাজার প্রতিনিধি ইব্রাহিম খলিল মামুন, দৈনিক আজকের কক্সবাজার বার্তার সম্পাদক ওসমান গণি, সম্পাদক (ভারপ্রাপ্ত) এইচ,এম নজরুল ইসলাম ইসলাম, বার্তা প্রধান এম.এ আজিজ রাসেল, মফস্বল বার্তা সম্পাদক অজিত কুমার দাশ হিমু, চীফ রিপোর্টার জিকির উল্লাহ জিকু, সিনিয়র স্টাফ রিপোর্টার এম,এ সাত্তার, স্টাফ রিপোর্টার মোহাম্মদ ফরিদ, শহর প্রতিনিধি সাকিব রহমান, ম্যানেজার জালাল উদ্দিন আরিফ ও চীফ কম্পিউটার অপারেটর মোহাম্মদ হাশেম।