সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সোয়েব সাঈদ:
সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে মাস্ক বিতরণ, কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ জানুয়ারি) বিকাল ৫ টায় রামু দুবাই ফিউচার পার্ক কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সংগঠনের কক্সবাজার জেলা শাখার উপদেষ্টা মো. আব্দুল হালিম। এতে সম্মানিত অতিথি ছিলেন-দৈনিক আমাদের সময় ও দৈনিক কক্সবাজার এর রামু প্রতিনিধি সোয়েব সাঈদ।
সাবেক সেক্রেটারি আরাফাত সানির সঞ্চালনায় অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় কমিটির তত্ত¡াবধায়ক মো. শরীফুল ইসলাম, সহ সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোছাইন, অর্থ সম্পাদক ইসমাইল খান বাপ্পী, প্রচার সম্পাদক মিছবাহ, মূসা হাসমি, শুভাকাঙ্ক্ষী সদস্য মিজান রাতুল, সদস্য মো. রুহুল আমিন, জুবায়ের, আব্দুল্লাহ তাহমিদ সাজ্জাদ, আয়াতুল ইসলাম সাজেদ প্রমূখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন- সেভ দ্যা ফিউচার কক্সবাজার প্রতিষ্ঠার ৬ বছরে জেলার বিভিন্ন জনপদে অসহায়, দূর্গত মানুষের কল্যাণে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে আসছে। চলমান করোনা মহামারী রোধে এ সংগঠন মাস্ক ও স্যানিটাইজার সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক কর্মকান্ড অব্যাহত রেখেছে। আগামীতেও এ সংগঠন দেশ ও জনকল্যাণে নিবেদিকপ্রাণ হয়ে কাজ করে যাবে।
আলোচনা সভা শেষে কেক কেটে সংগঠনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এতে সংগঠনের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার জেলার বিভিন্নস্থানে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়।