ভীত হয়ে তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে সরকার- লুৎফুর রহমান কাজল

প্রেস বিজ্ঞপ্তি:
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় চার্জ গঠন ও গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কক্সবাজারে মানববন্ধন করেছে জেলা বিএনপি।
বুধবার দুপুর ১২টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনের সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরীর সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক এম আকতার আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।

মানববন্ধনে অংশ নেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পিপি এড. শামীম আরা স্বপ্ন, সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, উখিয়া উপজেলা সুলতান মাহমুদ চৌধুরী, কুতুবদিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ সালাম কুতুবী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এড. মোহাম্মদ ইউনুছ, জেলা মৎস্যজীবি দলের সদস্য সচিব মোস্তফা কামালসহ বিএনপির ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন স্তরের নেতাকর্মী স্বত:স্ফুর্তভাবে মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনের প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল বলেন, ‘বিএনপি এবং জিয়া পরিবার বাংলাদেশের মানুষের অত্যন্ত কাছের এবং প্রিয়। সে কারণে বিএনপির প্রতি দেশের মানুষের ব্যাপক সমর্থন রয়েছে। দলের হাল ধরে বিএনপিকে উজ্জীবিত ও জনমানুষের জন্য কাজ করে যাচ্ছে দেশনায়ক তারেক রহমান। তারেক রহমানকেই আগামীর দেশনায়ক বানাতে দেশের মানুষ উন্মুখ হয়ে রয়েছেন। এতে ভীত হয়ে পড়েছে আওয়ামী লীগ। তাই তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা দিয়ে যাচ্ছে। কিন্তু এই ষড়যন্ত্র কোনোদিন সফল হবে না। একদিন দেশের মানুষ এর সমুচিত জবাব দেবে।’

মানববন্ধন কর্মসূচী পুলিশী বাধা দেয়ায় এর প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছেন নেতৃবৃন্দ।