কক্সবাজার প্রেস ক্লাবের নবনির্বাচিতদের সাথে সাংবাদিক সংসদ কক্সবাজার’র সৌজন্য সাক্ষাত

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার প্রেস ক্লাবের নব কমিটির সভাপতি আবু তাহের, সহ—সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাধারণ সম্পাদক মুজিবুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন সাংবাদিক সংসদ কক্সবাজার’র নেতৃবৃন্দ। মঙ্গলবার (১৩ জানুয়ারী) বিকালে কক্সবাজার প্রেস ক্লাব প্রাঙ্গনে সাংবাদিক সংসদ কক্সবাজার’র সভাপতি এম.এ আজিজ রাসেল ও সাধারণ সম্পাদক ছৈয়দ আলমের নেতৃত্বে এই সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।
এসময় উপস্থিত ছিলেন দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার সম্পাদক এড. মোহাম্মদ আয়ুবুল ইসলাম, সাংবাদিক সংসদ কক্সবাজারের ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, নির্বাহী সদস্য ছৈয়দ উল্লাহ আজাদ, এম.এ সাত্তার ও আমিনুল কবির।
সৌজন্য সাক্ষাতকালে কক্সবাজার প্রেস ক্লাবের নব কমিটির সভাপতি আবু তাহের, সহ—সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম বলেন, প্রতিটি গণমাধ্যমেরই সম্পাদকীয় নীতি থাকা এবং সাংবাদিকেরই নিজ নিজ অবস্থান থেকে সেটি মেনে চলা উচিত। সাংবাদিকতার ক্ষেত্রে সংবেদনশীলতার চর্চা করলেই নীতি—নৈতিকতা পালন করতে হবে। এ জন্য সাংবাদিকদের দক্ষতার পাশাপাশি প্রাতিষ্ঠানিক সক্ষমতা বাড়ানোর বিকল্প নেই।