জাতীয় শিক্ষক ফোরাম এর সহকারী সাংগঠনিক সম্পাদক মনোনীত হলেন কক্সবাজারের রাশেদ আনোয়ার

এম.কলিম উল্লাহ।

জাতীয় শিক্ষক ফোরাম এর কেন্দ্রীয় সহকারী সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মনোনীত হয়েছেন কক্সবাজারের টেকনাফ উপজেলার কৃতি সন্তান প্রভাষক রাশেদ আনোয়ার।

টেকনাফ উপজেলার ঐতিহ্যবাহী পরিবার উপজেলার প্রথম বি.এ মরহুম কামাল আহমদ বি.এ এর সুযোগ্য নাতি ও পালংখালী ফারিরবিল আলিম মাদ্রাসার বাংলা বিভাগে কর্মরত আছেন প্রভাষক রাশেদ আনোয়ার।

আজ ১২ ফেব্রুয়ারি জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সরকারি সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) হিসেবে মনোনীত করে শপথ বাক্য পাঠ করান ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমির আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই। শিক্ষক পরিবারের সন্তান হিসাবে নিজেকে ছাত্রজীবন থেকে একজন আদর্শ শিক্ষক হিসেবে গড়ে তোলার জন্য প্রচেষ্টা চালিয়েছেন তিনি। তারা সফল প্রতিফলন শিক্ষকতা জীবনে প্রতিফলিত হয়েছে। ছাত্রজীবনে তিনি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ কলেজ শাখার সভাপতি, কক্সবাজার সরকারি কলেজ শাখার সভাপতি এবং ছাত্র আন্দোলনের কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক, চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক ও অনেকগুলো সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

আদর্শ নাগরিক সৃষ্টির কারিগর, ছাত্রদের প্রিয়মুখ, রাজপথ কাপানো তুখোড় মেধাবী সাবেক ছাত্রনেতা প্রভাষক রাশেদ আনোয়ার জাতীয় শিক্ষক ফোরাম এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মনোনীত হওয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ আলী এবং সেক্রেটারী মাও: মুহাম্মদ শুয়াইবসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ তাহার উজ্জ্বল ভবিষ্যৎ ও সাফল্য কামনা করেন এবং জাতি গড়ার কারিগর হিসেবে আদর্শ জাতি গঠনের আরো বেশি ভূমিকা রাখবেন বলে আশা পোষণ করেন।