জনসচেতনতা বাড়াতে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র মাস্ক বিতরণ কর্মসূচি 

প্রেস বিজ্ঞপ্তিঃ
“মাস্ক পরি, সামাজিক দুরত্ব বজায় রাখি” এ শ্লোগানকে সামনে রেখে মহেশখালী উপজেলা প্রশাসনের সহযোগিতায় মাস্ক বিতরণ কর্মসূচি সম্পন্ন করেছে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী।
আজ মঙ্গলবার (৬ এপ্রিল) কালারমারছড়া ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে মাস্কবিহীন পথচারী, বিভিন্ন পরিবহনের যাত্রী, চালক এবং স্থানীয় দোকানদারদের মাঝে মাস্ক বিতরণ করে টিম রিপোর্টার্স ইউনিটি মহেশখালী।
করোনা সংক্রমণ রোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ  মাহফুজুর রহমান এর সার্বিক সহযোগিতায় সভাপতি মুহাম্মদ এনামুল হকের নেতৃত্বে এই কর্মসূচিতে অংশ নেয় রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র সদস্যরা।
এসময় উপস্থিত ছিলেন, দৈনিক আজকের দেশ-বিদেশ এর প্রতিনিধি আবু বক্কর, দৈনিক গণকন্ঠ এর মহেশখালী প্রতিনিধি মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী উপজেলা পাবলিক লাইব্রেরীর কার্যনির্বাহী সদস্য শ্রী শ্রী তন্ময় বিশ্ব, রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র সহ-সভাপতি আবদুর রহমান রিটন, সদস্য মিজানুর রহমান, আবু সাহেদ, জজাউল এহসান, শাহরিয়া কবির, নুরুল বশর, ছাদেকুর রহমান। আরো উপস্থিত ছিলেন- নুরুল আলম টিপু, রবি উল্লাহ সিকদার, মুফিজুর রহমান ও আব্বাস উদ্দীন প্রমুখ।
রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর সভাপতি মুহাম্মদ এনামুল হক বলেন, মহামারি করোনার সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনা সংক্রমণের হার রোধকল্পে ও জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র পক্ষ থেকে বেশ কিছু কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। সেই প্রেক্ষিতে আজ বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কালারমারছড়ার বিভিন্ন স্থানে মাস্কবিহীন ব্যক্তিদের মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টিতে প্রচারণা চালানো হয়।
তিনি আরও বলেন, মহামারি করোনার এই তান্ডব থেকে মহেশখালীবাসিকে রক্ষা করতে ভবিষ্যতেও নানান কর্মসূচি বাস্তবায়ন করবে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী।