কক্সবাজার শহরে স্বামী স্ত্রী পরিচয়ে থাকা দুই এনজিও কর্মী আটক

কক্সবাজার খবর ডেস্কঃ

কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডের কলাতলী লাইট হাউস পাড়ায় স্বামী স্ত্রী পরিচয়ে থাকা দুই এনজিও কর্মীকে জনতা কটেজ থেকে আটক করে পুলিশে দিয়েছে। তারা দীর্ঘদিন যাবত কলাতলী লাইট হাউস পাড়ায় স্বামী স্ত্রী পরিচয়ে এক সাথে থেকে আসছে। এই যুগল কে দেখে এলাকার স্থানীয়দের সন্দেহ হলে স্থানীয়রা তাদের গতিবিধি লক্ষ্যে করে গোপনে খবর নিলে বের হয় আসল সত্য।

অনেক দিন যাবত এই মহিলা ও এই লোকটি লাইট হাউজ পাড়ার কোন একটা ভাড়া ঘর নিয়ে থাকত এরা দুজন।পরিচয় দেয় এনজিও’তে চাকরি করে তারা। এইভাবে চলতে থাকে দিন এবং যৌন ব্যবসা।

তাদের চলাচলে সন্দেহ হলে আজ ২৭ শে অক্টোবর রোজ রবিবার বিকেল ৩ টার দিকে স্থানীয় যুব সমাজের কয়েক জন যুবক তাদের পিছু নিয়ে দেখে সেই স্বামী স্ত্রী পরিচয়ে থাকা যুগলটি একটি কটেজে ঢুকে এবং সাথে থাকে আরো একজন যৌন কর্মী। পরে আমরা যুব সমাজ ও এলাকার লোকজন মিলে তাদের কে হাতে নাতে ধরি এবং আটক করি।

 

 

আটকের পর স্থানীয় জনগণ ঐ এলাকার কাউন্সিলার কাজী মোরশেদ আহাম্মদ (বাবু) কে মোবাইল ফোনে এই বিষয়ে জানালে তিনি বলেন – আমি অন্যায় কে কখনো পশ্রয় দেইনি এবং দেবো না তোমরা তাদের আটক করে রাখো আমি থানায় কল দিয়ে পুলিশ পাঠাচ্ছি। পরবর্তীতে তিনি থানায় কল দিয়ে পুলিশ পাঠালে পুলিশের হাতে স্থানীয় জনগণ তাদের পুলিশের হাতে তুলে দেন।