শহরের সুগন্ধা পয়েন্টে টুরিস্ট হেল্পডেস্ক উদ্বোধনকালে পুলিশ সুপার

সরওয়ার আজম মানিক:
কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেছেন, কক্সবাজার শহরকে যানজট মুক্ত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন। সকলের আন্তরিক সহযোগিতা পেলে এই পর্যটন নগরী কে যানজটমুক্ত রাখা সম্ভব।
আজ সোমবার দুপুরে কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্টে আগত পর্যটকদের সেবার জন্য নির্মিত টুরিস্ট হেল্প ডেক্স উদ্বোধনকালে এসব কথা বলেছেন তিনি।

পুলিশ সুপার মাসুদ হোসেন এ সময় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, চলতি পর্যটন মৌসুমে পর্যটকরা কক্সবাজার এসে যেন কোনভাবে যানজটে না পড়েন। যানজটের স্মৃতি নিয়ে যেন কক্সবাজার থেকে কোন পর্যটক কে ফিরতে না হয়। সেজন্য পুলিশ সদস্যদের আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।

 

 

টুরিস্ট হেলপ দেস্ক উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বণিক, কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোহাম্মদ শাহজাহান কবির, কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ খাইরুজ্জামান, হোটেল দ্য কক্স টুডের এজিএম আবু তালেব শাহ প্রমুখ।

শহরের সুগন্ধা পয়েন্টে স্থাপিত এই টুরিস্ট হেল্প ডেক্স থেকে কক্সবাজার জেলা পুলিশের সদস্যরা কক্সবাজারে আগত পর্যটকদের নানাপ্রকার সেবা দেবেন।