নারীর পেটে ৪ হাজার ইয়াবা

টেকনাফ প্রতিনিধিঃ

টেকনাফে নারীর পেট থেকে প্রায় ৪ হাজার পিস ইয়াবাসহ এক নারী পাচারকারিকে আটক করেছে বডার্র গার্ড বাংলাদেশ (বিজিবি)। গত ১ ডিসেম্বর (রবিবার) দুপুরে হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার নতুন ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নারী হলেন, ফরিদপুর জেলার নগরকান্দা ভাটিকামারী নিখরহাটি মো: মনির লিটনের স্ত্রী আছমা বেগম (২৩)।

সোমবার দুপুর ২ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অধিনায়ক লে. কণের্ল মোহাম্মদ ফয়সল হাসান খান জানায়, ওই সময় টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ানের হ্নীলা বিওপির একটি বিশেষ টহলদল গোপন সংবাদে হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার থেকে ঢাকায় ইয়াবার পাচারের খবরে নতুন ব্রিজ এলাকায় অভিযানে যায়।

এ সময় এক নারী সেখানে আসলে তার চলাচল দেখে সন্দেহ হলে থামিয়ে তল্লাশি কালে তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরে আল্ট্রাসনোগ্রামে তার পেটে বহু সংখ্যক ক্যাপসুল রয়েছে বলে নিশ্চিত করা হয়। পরবর্তীতে কৌশলে তার পেট থেকে ৩ হাজার ৯৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১১ লাখ ৮৫ হাজার টাকা বলে জানায়। উদ্ধার ইয়াবাসহ আটক নারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে বলে জানায়।