ঈদগাঁও মাইজ পাড়া মাহফিল কমিটির উদ্যোগে তাফসীর মাহফিল ১২ ও ১৩ ডিসেম্বর

এম আবুহেনা সাগর,ঈদগাঁও
ঈদগাঁও মাইজ পাড়া মাহফিল পরিচালনা কমিটির উদ্যোগে দুইদিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল ১২ ও ১৩ ডিসেম্বর অনুষ্টিত হতে যাচ্ছে। ৭ম তম এই কোরআন মাহফিলটি ঈদগাঁও ইউনিয়নের উত্তর মাইজ পাড়া বাইতুল মামুন জামে মসজিদের পশ্চিম পাশ্বর্স্থ স্থানে হচ্ছে ব্যাপক পরিসরে।
প্রথম দিন (১২ ডিসেম্বর) প্রধান মুফাচ্ছির হিসেবে তাসরীফ পেশ করবেন, কুমিল্লা থেকে আগত মুহাদ্দিস রফিক উল্লাহ আফসারী। প্রধান অতিথি হিসেবে থাকবেন,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, বিশেষ মুফাচ্ছির হিসেবে থাকবেন, চট্রগ্রাম থেকে আগত হাফেজ নোমান জাহাঙ্গীর এবং চকরিয়ার খুটাখালীর মাওলানা আবুল ফজল। সভায় সভাপতিত্ব করবেন,মাইজ পাড়ার মুরব্বী মাওলানা সিরাজুল হক ফারুকী।
দ্বিতীয় দিন (১৩ ডিসেম্বর) প্রধান মুফাচ্ছির হিসেবে তাসরীফ পেশ করবেন,কুয়াকাট থেকে আগত মুফতি হাবিবুর রহমান মিছবাহ। প্রধান অতিথি থাকবেন, সদর রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল। বিশেষ মুফাচ্ছির হিসেবে থাকবেন,চকরিয়ার মাওলানা শফিউল হক জিহাদী,সাতকানিয়ার মাওলানা আবদুল্লাহ আল মারুফ। সভায় সভাপতিত্ব করবেন, ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ আলম।
আয়োজক কমিটির সদস্য ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মামুনর রশিদ জানান,প্রতিবছরের ন্যায় এবারও ঝাঁকজমক পূর্ণ পরিবেশে ৭ম বারের মত তাফসীর কোরান মাহফিল হবে এবং মহিলাদের জন্য আলাদা প্যান্ডেলের ব্যবস্থা করা হয়েছে।