টেকপাড়া মিনিবার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ভূতঘর একাদশ

আব্দুল্লাহ সায়েম:
ব্যাপক উৎসাহ—উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে টেকপাড়া মিনিবার ফুটবল টুর্নামেন্ট—২০২২। শুক্রবার বিকেলে খুরুশকুল মাঝিরঘাট ব্রীজ সংলগ্ন মাঠে হাঙ্গরপাড়া জনকল্যাণ সংস্থার আয়োজনে ও টেকপাড়া ফুটবল ক্লাব পরিচালিত টুর্নামেন্টের ফাইনালে নির্ধারিত সময় শেষে টেকপাড়া তরুণ ঐক্য পরিষদ ও ভূতঘর ফুটবল একাদশের মধ্যকার ম্যাচে ফলাফল শূন্য হলে পরে ট্রাইবেকারেই ২—০ গোলে জয় তোলে নেই ভূতঘর ফুটবল একাদশ।
ম্যাচ শেষে প্রধান অতিথির বক্তব্যে ক্রীড়াবিদ পৌর আওয়ামী লীগ নেতা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন জান্নু বলেন, টেকপাড়ার হারানো এই ঐতিহ্য আবারও ফীরে আনতে কাজ করা দরকার, এবং বলেন তরুণদের মাদক থেকে দূরে রাখতে এই ক্রীড়ার বিকল্প নেই তাই প্রতিবছর এই টুর্নামেন্ট গুলো আয়োজন করবেন বলেও জানান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেকপাড়া সোসাইটির সভাপতি ক্রীড়া সংগঠক এম. জাহেদ উল্লাহ, জেলা ক্রীড়ালেখক সমিতি কক্সবাজারের সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান ও বার্মিজ মার্কেট ব্যবসায়ি সমিতির সভাপতি মুসা কলিমুল্লাহ। হাঙ্গরপাড়া জনকল্যান সংস্থার সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেল, সমাজ সেবক শেখ ফরহাদ, আবদুর রহমান, টেকপাড়া জনকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জমির উদ্দিন। সাবেক ছাত্রনেতা আশিক আবদুল্লাহ, সাইফুল ইসলাম, ইসরানুল হক চান্নু, আবদুল মাজেদ, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আসিফুল করিম ও তোফাজ্জল হোসেন আরফাত প্রমুখ।
পরে চ্যাম্পিয়ন ট্রফি ও রানার্সআপ ট্রফি তুলে দেন অতিথিরা, পাশাপাশি উভয় দলের খেলোয়াড়দের মেডেল ও ম্যাচ রেফারিকে মেডেল তুলে দেন অতিথিরা।

  •  
  •  
  •  
  •  
  •