৭ ডিসেম্বর প্রধানমন্ত্রীর কক্সবাজারে আগমনে রামু উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা

 

প্রেস বিজ্ঞপ্তি
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ৭ই ডিসেম্বর কক্সবাজার আগমনে রামু উপজেলা আওয়ামী লীগের ব্যাপক প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত।
রামু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রামুর স্বপ্নপুরী কমিউনিটি সেন্টারে ২২শে নভেম্বর( মঙ্গলবার) বিকাল ৩ টার সময় রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল এর সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রামু উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হানিফ নজির, সহ সভাপতি নূর হোসেন মেম্বার, সহ-সভাপতি মাস্টার নুরুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন শর্মা, নুরুল কবির হেলাল,অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী, শেখ জুনায়েদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বাবুল,দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেজস্তা বেগম রিনা,মোঃ ইউনুচ খানঁ, কাউয়ারখোপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহাম্মদ , আলী হোছন মেম্বার ফিরোজ মিয়া,সাংবাদিক আব্দুল মালেক সিকদার, আকতার কামালসহ বক্তব্য রাখেন ১১ইউনিয়নের সভাপতি /সম্পাদক বৃন্দ।
বক্তারা আগামী ৭ই ডিসেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজার আগমন কে কেন্দ্র করে সমাবেশ ঝাঁক ঝমক পূর্ণ করার লক্ষ্যে রামু উপজেলা আওয়ামীলীগ এবং প্রত্যক ইউনিয়ন থেকে বিপুল পরিমাণ নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগদান করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল বলেন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মডেল হিসেবে বিশ্বের দরবারে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিচিত করেছেন। তিনি কক্সবাজারকে ও উন্নয়নের ছোঁয়ায় বিকশিত করেছেন।তাই আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য বিভেদ ভুলে সকল ষড়যন্ত্র কে মোকাবেলা করে সবাই কে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

  •  
  •  
  •  
  •  
  •