নাইক্ষ্যংছড়িতে জাতীয় শ্রমিক লীগের সভাপতি বদর উল্লাহ বিন্দু ও সাধারণ সম্পাদক আজিম

 

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:
বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় জাতীয় শ্রমিক লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।
শনিবার(২৮ জানুয়ারি ) বেলা ২টায় উপজেলা পরিষদের উন্মুক্ত মঞ্চে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জাতীয় শ্রমিক লীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়। সম্মেলনে বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মী ছাড়াও আওয়ামী লীগ, অঙ্গ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা ছোট ছোট মিছিলের মাধ্যমে উক্ত সম্মেলনে যোগদান করেন। উক্ত সম্মেলনকে কেন্দ্র করে উপজেলার উন্মুক্ত মঞ্চ জেলা-উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীদের ব্যানার এবং ফেস্টুন এ ছড়িয়ে পড়ে ও নেতাকর্মীদের মুহুর-মুহুর স্লোগানে অনুষ্ঠানটি আরও প্রাণবন্ত করে তোলে।
প্রথম অধিবেশনের পর দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলার সভাপতি ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা সভাপতি-সেক্রেটারি ও সাংগঠনিক সম্পাদকসহ তিনজনের নাম ঘোষণা করেন । এতে সভাপতি নির্বাচিত হয়েছে ছাত্রলীগের সাবেক সভাপতি বদর উল্লাহ বিন্দু,সাধারণ সম্পাদক নুরুল আজিম ও সাংগঠনিক সম্পাদক বিষ্ঞু দাশ। তাঁদেরকে ১৫ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটি বরাবর প্রদান করতে বলা হয়েছে।
উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার আহ্বায়ক জহির এবং সঞ্চালনা করেন কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পার্বত্য জেলার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান
ক্যশৈ হ্লা। সম্মেলন উদ্বোধন করেন জাতীয় শ্রমিক লীগের বান্দরবান জেলার সভাপতি আলহাজ্ব মো.মুছা কোম্পানি এবং স্বাগত বক্তব্য দেন জাতীয় শ্রমিক লীগ নাইক্ষ্যংছড়ি উপজেলার সদস্য সচিব ফাইসং। উক্ত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জাতীয় শ্রমিক লীগের বান্দরবান জেলার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান পার্বত্য জেলার সাধারণ সম্পাদক ও মেয়র মোঃ ইসলাম বেবি, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাস ও মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া ও অজিত কান্তি দাশ,নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ, জেলা পরিষদ সদস্য ক্যানোওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি,জেলা আওয়ামীলীগের সদস্য আবু তাহের কোম্পানি,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি,জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউপির চেয়ারম্যান মো.ইমরান প্রমূখ।

এছাড়াও জেলা-উপজেলা-ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মী ছাড়াও আওয়ামীলীগ, অঙ্গ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

  •  
  •  
  •  
  •  
  •