কানারাজার সুড়ঙ্গ রামুকে জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে আরো পরিচিত করবেঃ উপজেলা চেয়ারম্যান কাজল

 

হাসান তারেক মুকিম,রামু
রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল বলেন কানারাজার সুড়ঙ্গ রামুকে জাতীয় ও অান্তর্জাতিক পরিমণ্ডলে অারো অধিকতর পরিচিত করে তুলবে। প্রত্নতাত্ত্বিক গবেষণার মাধ্যমে সুড়ঙ্গের সংরক্ষণ ও উন্নয়ন করা হলে এটির হারানো ঐতিহ্য ফিরে অাসবে।
তিনি রামু উপজেলা পরিষদের পক্ষ থেকে সার্বিক সহায়তার পাশাপশি ঐতিহাসিক এই সুড়ঙ্গের গুরুত্ব সরকারের কাছে তুলে ধরার চেষ্টা চালিয়ে যাবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

২২ নভেম্বর শুক্রবার দুপুরে উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ার ঘোনাস্হ ঐতিহ্যবাহী কানারাজার সুড়ঙ্গ প্রাঙ্গনে স্হানীয় আওয়ামীলীগ, যুবলীগ কর্তৃক অায়োজিত বনভোজনে প্রধান অতিথির  বক্তব্যে এসব কথা বলেন। উৎসবমূখর এ অায়োজনে বিশেষ অতিথি ছিলেন রামু উপজেলা অাওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ জুনাইদ বিপ্লব, কবিও প্রাবন্ধীক এম, সুলতান অাহমদ মনিরী ইউনিয়ন অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ফতেখারকুল ইউনিয়ন অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, কাউয়ারখোপ ইউনিয়ন অাওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহসভাপতি মোঃ ওবাইদুল হক,কাউয়ারখোপ ইউনিয়ন অাওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তারেক অাহমদ,জসিম উদ্দিন ভরসা, সাংবাদিক আবুল কালাম সিকদার, ইউনিয়ন অাওয়ামী লীগ নেতা ও সাবেক মেম্বার অাজিজুল হক, উপজেলা ছাক্রলীগ নেতা শেখ জায়েদ,
অাওয়ামীলীগনেতা হেফাজুতুর রহমান কালু,যুবলীগনেতা কামরুল হাসান সোহাগ, এমদাদ মিয়া,উখিয়ারঘোনা একতা সোসাইটির সভাপতি মিজানুর রহমান,যুবলীগ নেতা অাব্দুল্লাহ, ছাত্রলীগ নেতা অাব্দুল হাকিম হিমেল,রামু কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন সাঈদী,ছাত্রনেতা গিয়াস উদ্দিন,ছাত্রনেতা কফিল উদ্দীন জীবন প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •